Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
গোয়াইনঘাটে ভোটার তথ্য সংগ্রহকারীর উপর হামলা
বিস্তারিত

সিলেটের গোয়াইনঘাটে নির্বাচন কমিশনের ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের তথ্য সংগ্রহকারীর উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় মারাত্মক আহত হন তথ্য সংগ্রহকারী উপজেলার ২নং পশ্চিম জাফলং ইউনিয়নের গোয়াইন গ্রামের বাসিন্দা স্থানীয় ছাতারগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেলোয়ার হোসেন।

 

 

মঙ্গলবার (২৭ আগস্ট) বিকালে গোয়াইনঘাটে নির্বাচন কমিশনের হালনাগাদ তথ্য সংগ্রহ কার্যক্রম শেষ দিনে তথ্য সংগ্রহসহ যাবতীয় কাগজপত্রাদি জমা দিয়ে বাড়ী ফেরার পথে তিনি এই হামলার শিকার হন।

শিক্ষক দেলোয়ার হোসেন জানান, গ্রামে তথ্য সংগ্রহ করা সময় যখন ছবি তোলা হচ্ছিল তখন গোয়াইন গ্রামের মর্তুজ আলীর ছেলে পাবেল তার ছবি আগে তোলার জন্য জোর করছিল। তখন দেলোয়ার তাকে বুঝিয়ে বলেছিলেন যে মহিলাদের ছবি তোলা শেষ করে তার ছবি তোলবেন। এত ক্ষিপ্ত হয়ে পাবেল দেলোয়ারের উপর হামলা চালান। হামলায় তার মাথা ফেটে যায়। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে বলে জানান দেলোয়ার।

এ ব্যাপারে গোয়াইনঘাটের উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল জানান, বিষয়টি অবহিত হয়েছি এবং এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
26/08/2019
আর্কাইভ তারিখ
31/12/2019